কমলনগর উপজেলায় নবনির্বাচিত এমপির সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় 

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুল্লাহ আল মামুন এর সঙ্গে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা প্রশাসনের কর্মকর্ত, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার (২২ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা নির্বাহী অফিসার সুচিত্র রঞ্জন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবদুল্লাহ আল মামুন। 

নবনির্বাচিত এমপির সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, কমলনগর সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজ মোহাম্মদ রেজা, কমলনগর থানা অফিসার ইনর্চাজ (ওসি) তহিদুল ইসলাম, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাজীরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, কমলনগর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিক উদ্দিন, আবু তাহের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, রোকসানা আক্তার রুক্সিসহ উপজেলার কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *