চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহবান

ছবি : ভোরের পত্রিকা

হাইমচর প্রতিনিধি :

আসন্ন ৫ ডিসেম্বর ২০২২ তারিখে হাইমচর উপজেলা আওয়ামী লীগ এর সম্মেলন অনুষ্ঠিত হবে, সম্মেলনে পদ প্রত্যাশী সকলের জীবন বৃত্তান্ত (সিভি)
তৈরি করে আগামী ২০ নভেম্বর এর মধ্যে উপজেলা আওয়ামী লীগ সাধারণ নূর হোসেন পাটওয়ারীর নিকট জমা প্রদানের জন্য আহবান জানিয়েছেন।

গত ৮ নভেম্বর বিকেল ৩ জাতীয় সংসদ হুইপ এর কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ এর আহবানে চাঁদপুর জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এর সম্মেলন তারিখ নির্ধারনী সভায় সিদ্ধান্ত মোতাবেক হাইমচর উপজেলা আওয়ামী লীগ এর সম্মেলন তারিখ নির্ধারণ করেছে দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ এর তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রান সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি ডা জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র এড জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক এরশাদ মিয়াজী, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সহ জেলা ও বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ।
হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সম্মেলন কে সফল ও স্বার্থক করতে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সমর্থক দেরকে সম্মেলনে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন। নূর হোসেন পাটওয়ারী আরো জানান কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক দলের নেতৃত্বকে গতিশীল করার লক্ষ্যে সম্মেলন হবে, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনয়ন দিবেন,তাই আগ্রহী পদ প্রত্যাশী প্রার্থী গন আগামী ২০ নভেম্বর ২০২২ ইং তারিখের মধ্যে (সিভি) জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহবান রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *