লক্ষ্মীপুরে আদর্শ মানব কল্যান সংগঠন বাংলাদেশ এর ঈদ পূর্ণ মিলনী এবং মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন।

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

প্রতিবছরের ন্যায় আদর্শ মানব কল্যাণ সংগঠন বাংলাদেশ এই বছর ও তাদের কর্মসূচি হিসেবে লক্ষ্মীপুর জেলার দালাল বাজার খোয়া সাগর দিঘীর পাড়ে। বিভিন্ন ফলের চারা গাছ ও কার্ড গাছের চারা সংগঠনের পক্ষ থেকে বিতরণ করেন।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তকি উদ্দিন আকরাম,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবার,ফাহাদ বিন বেলায়েত প্রতিষ্ঠাতা মেঘ ফাউন্ডেশন।
সান্তনু শান্ত সভাপতি প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুর জেলা।

আদর্শ মানব কল্যাণ সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কাশেম সাদ্দাম। সাধারণ
সম্পাদক নুরুল আমিন শরীফ নিরব, আদর্শ মানব কল্যাণ ব্লাড ব্যাংকের যুগ্ম আহবায়ক হৃদয়। জিহাদুল ইসলাম।পারিয়া মাহমুদ। কমল নগর শাখার সহ-সভাপতি মাকসুদ রহমান। রায়পুর শাখা যুগ্মসাধারণ সম্পাদক সালমান ফারসী। সংগঠনের সহ অর্থ সম্পাদক রাজু। সদস্য এসআই সৈকত। মাহমুদুল হাসান। ফয়সাল। রানা। তারেক। রাকিব। ব্লাড ব্যাংকের সদস্য রাকিব। এমরান। নাহিদ। সহ বিভিন্ন সংগঠনের সামাজিক কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আমাদের এই কার্যক্রম মাসব্যাপী প্রতিটি উপজেলা ও থানায় চলমান থাকিবে। এবং আমরা প্রায় ২০০০ গাছের চারা রোপণের সিদ্ধান্ত নিয়েছি, এছাড়া আমাদের সামাজিক নানামুখী কার্যক্রম চলমান আছে আদর্শ মানব কল্যাণ সংগঠন বাংলাদেশ, সর্বদাই মানবকল্যাণে স্বেচ্ছায় নিয়োজিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *