টেকনাফে র‌্যাবের অভিযানে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ থানাধীন নাইক্ষ্যংখালী এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ড পূর্ব মহেশ খালীয়াপাড়া (মধ্য হ্নীলা) এলাকার মৃত সাব্বির আহমদের ছেলে
আব্দুর রহিম (৩৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের নাইক্ষ্যংখালী এলাকার কক্সবাজার টু টেকনাফগামী মহাসড়কের পাশে জনৈক আব্দুল মালেকের গাউছিয়া ষ্টোরনামীয় মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আব্দুর রহিম নামে একজন মাদক কারবারীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ধৃত ব্যক্তির নিকট থেকে সর্বমোট
৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আটককৃত মাদক কারবারী জানায়, সে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে মাদক সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *