চাঁদপুরে পিতার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায়ঃ

  • চাঁদপুরে বাবার মৃতদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল জুঁহি

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে বাবার মৃতদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করলো ফেরদৌসী আক্তার জুঁহি নামের এক শিক্ষার্থী। জুঁহি চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের শাহতলী জুবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় এর ব্যবসায় শিক্ষা বিভাগের পরীক্ষার্থী।

বুধবার ০৩ মে এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় পরীক্ষার কেন্দ্রে ইংরেজি পরীক্ষায় অংশগ্রহণ করে সে। জানা গেছে, আজ সকাল ৭:০০ টায় নিজ বাড়িতে তার বাবা ইন্তেকাল করে।

ফেরদৌসী আক্তার জুঁহি ইউনিয়নের ভাটেরগাঁও এলাকার বেপারী বাড়ির মৃত মকবুল হোসেন বেপারীর ছোট মেয়ে।

স্থানীয়রা জানায়, মৃত বলেছেন ব্যাপারই দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এর আগে তিনি ব্রেন স্ট্রোক করেন এবং একবার গাছ থেকে পড়ে গুরুতর আহত হন। সর্বশেষ গত দুদিন আগে তিনি জ্বর ও পেট ব্যথা নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন। বুধবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। নিহত মকবুল দুই কন্যা সন্তানের জনক।

শাহাতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী জানান, জুঁহি একজন মেধাবী শিক্ষার্থী। আমাদের বিদ্যালয়ে ব্যবসায় শিক্ষার বিভাগে তার শ্রেণী রোল তিন। জুঁহির বাবার মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক তাদের বাড়িতে আমাদের বিদ্যালয়ের একজন শিক্ষক গিয়েছেন। আমরা জুঁহির পাশে আছি এবং সে যেন কোনভাবেই মানসিকভাবে ভেঙ্গে না পড়ে সে চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, সামনে সবগুলো পরীক্ষায় সে অংশগ্রহণ করে সেজন্য আমরা তাকে সহযোগিতা করব। এছাড়াও ভবিষ্যতে উচ্চ শিক্ষার ক্ষেত্রে ফেরদৌসী আক্তার জুঁহির যদি কোন সহযোগিতার প্রয়োজন হয় আমি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে তাকে পূর্ণ সহযোগিতা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *