সাংবাদিকরা জাতির দর্পণ : জামাল আহমেদ চৌধুরী 

বেচেঁ থাকতে চাই!

মো: তৌফিকুল হক, নরসিংদী, রায়পুরা :

নবম জাতীয় সংসদ নির্বাচনে  ৪ দলীয় জোট তথা ধানের শীষের মনোনীত প্রার্থী ঢাকা বিভাগের সর্বোচ্চ ভোট প্রাপ্ত জামাল আহমেদ চৌধুরী। নরসিংদী প্রেস ক্লাবে  সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের নরসিংদী প্রতিনিধি  নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও ৭১টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোবারক হোসেনের সঞ্চালনায়  মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

 মতবিনিময় সভায় জামাল আহমেদ চৌধুরী তার লিখিত বক্তব্যে বলেন, সাংবাদিকগণ জাতির দর্পণ সাংবাদিকগণ তাদের লিখিত বক্তব্য মাধ্যমে সমাজের বিভিন্ন অসংগতি তুলে ধরবেন সমাজকে এগিয়ে যাওয়ার জন্য। সার্বিক সহযোগিতা করে যাবেন সাংবাদিকগন যদি সজাগ  থাকেন সমাজ থেকে সন্ত্রাস,মাদক চাঁদাবাজি সহ যেকোন ধরনের অপরাধ। নির্মূল করা আইনশৃঙ্খলা  বাহিনীর পক্ষে সম্ভব হবে। 

তিনি আরও বলেন, আমি যতদিন বেঁচে থাকব আপনাদের  সহযোগিতায় ও দোয়াই বেঁচে থাকতে চাই। জামাল আহমেদ চৌধুরী নরসিংদী প্রেস ক্লাবের  তৃতীয় তলার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার  করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

এই মতবিনিময়ে সভায় আরো  উপস্থিত ছিলেন জনকণ্ঠের জেলা প্রতিনিধি, নরসিংদী বাণীর সম্পাদক, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি, যায় যায় দিনের জেলা প্রতিনিধি সহ বিভিন্ন পত্রিকার জেলা প্রতিনিধিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *