জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে প্রথম আলো ও শিখোর উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবর্ধনায় লক্ষ্মীপুর জেলার ৫টি উপজেলার ৪’শ ২৫ জন মেধাবী শিক্ষার্থী অংশ নেয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর খন্দকার ইউসুফ হোসেন, প্রথম আলোর চট্টগ্রাম অফিসের বার্তা সম্পাদক ওমর কায়সার। মাদক বিরোধী শপথ করান লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোদেজা খাতুন।

মারজান চৌধুরী শিমু ও মো. রিয়াদ হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি প্রথম আলো এবিএম রিপন।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুরের সভাপতি শাহাজাহান কামাল রিয়াদ, সাবেক সভাপতি রাজন মোল্লা, সহ-সভাপতি রাজীব হোসেন রাজু, সাধারণ সম্পাদক শংকর মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আলম সহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, তোমরা আগামীর বিশ্ব। কথায় নয়, বাংলাদেশের জয় তোমাদের করে দেখাতে হবে। আকাশছোঁয়া স্বপ্ন নিয়ে এগোতে হবে। মানবিক মানুষ হতে হবে। জীবনে ভালো কিছু করার জন্য স্বপ্ন দেখতে হবে তোমারদেরকে। স্বপ্ন সফল করতে সব সময় চেষ্টা করতে হবে। আর দেশকে ভালবাসতে হবে। 

জানা যায়, আয়োজনটি পাওয়ার্ড বাই বিকাশ ও সহযোগিতায় ছিলো কনকর্ড গ্রুপ, ফ্রেশ, বহুব্রীহি, সানকুইক, কনকা-গ্রে, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ শাখা ক্যাম্পাস, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

সংবর্ধনায় শিক্ষার্থীদের জন্য ছিলো ক্রেস্ট, ডিজিটাল সার্টিফিকেট, শিখোর পক্ষ থেকে বিশেষ শিক্ষাবৃত্তি, ফ্রেশ ব্র্যান্ডের স্ন্যাকস, সানকুইকের ফ্রুট জুস, প্রথম আলো ই-পেপার (তিন মাস) ফ্রি সাবস্ক্রিপশন, প্রথমা ডটকমে অনলাইনে বই অর্ডারে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, প্রথমা প্রকাশনের বিক্রয়কেন্দ্রে প্রথমা প্রকাশন ও প্র প্রকাশনের প্রকাশিত বইয়ে ৩০ শতাংশ ছাড়, কিশোর আলো ও বিজ্ঞানচিন্তার ছয় মাসের প্রিন্ট ভার্সনের সাবস্ক্রিপশনে বিশেষ ছাড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *