নাশকতা মামলার আসামিদের বিরুদ্ধে সহসাই শাড়াশি  অভিযান শুরু করবে পুলিশ 

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে নাশকতা মামলার আসামিদের বিরুদ্ধে সহসাই শাড়াশি অভিযান শুরু করবে  চাঁদপুর মডেল থানা পুলিশ । চাঁদপুর মডেল থানায় এ পর্যন্ত ৪টি নাশকতা, হামলা ও অগ্নিসংযোগ মামলায় সহস্রাধিক এজহারভুক্ত আসামী এবং অজ্ঞাত আসামী ২হাজারের উপরে ।

অধিকাংশ মামলারই প্রধান আসামী সাবেক সমাজকল্যানমন্ত্রী ডা:দীপু মনি, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক এমপি ড.মহীউদ্দিন খান আলমগীর, সাবেক এমপি ড.সেলিম মাহমুদ, ডা:দীপু মনির ভাই ডা: জে আর ওয়াদুদ টিপু, জেলার প্রতিটি মেয়র , প্রতিটি উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন জনপ্রতিনিধিরাসহ আওয়মীলীগের জেলা ,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকমীরা ।

অধিকাংশ নেতরা আত্নগোপনে রয়েছেন । অনেকের আবার প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। এসব মামলার প্রধান আসামী সাবেক সমাজকল্যানমন্ত্রী ডা:দীপু মনিকে শোন এরেষ্ট (গ্রেফতার ) দেখানো হয়েছে । কিন্তু বেশীরভাগ এজহারভুক্ত আসামীরা ধরা ছোয়ার বাইরে রয়েছেন । ইউনিয়ন পর্যায়ে রাতে কিছু অভিযান চালালেও কাউকেই গ্রেফতার করা হচ্ছে না বলে অভিযোগ উঠেছে । এক্ষেত্রে পুলিশের নিরবতা নিয়ে প্রশ্ন উঠেছে । মামলার তদন্তেও ধীর গতি লক্ষ্য করা যাচ্ছে ।

এদিকে চাঁদপুর মডেল থানার পুলিশের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আগামী ৪সেপ্টেম্বর ও ৫ সেপ্টেম্বর পুলিশ আসামী ধরতে যৌথ অভিযান চালাবে ।

এজহারভুক্ত ও এজহার বহিভূত আসামীদের গ্রেফতারে চিরুনি অভিযান চালাবে পুলিশ । এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি ভারপ্রাপ্ত মীর রাজ্জাক ও এসআই মকবুল হোসেন জানান, চাঁদপুর মডেল থানার নাশকতা মামলার এজহারভুক্ত ও এজহার বহিভূত আসামীদের গ্রেফতারে চিরুনি অভিযান চালাবে পুলিশ । জড়িত কেউ ছাড় পাবে না। গ্রামে ও ইউনিয়নে আসামীর সংখ্যা বেশী সেখানে রাতে অভিযান চলবে । গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *