আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হাফেজ আনাসকে ছাত্রশিবিরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

মক্কায় অনুষ্ঠিত ৪৪তম কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার ৩০ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হওয়া হাফেজ আনাসকে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম। 

গতকাল বাদ জুমা বায়তুলমাল মোকাররম মসজিদের উত্তর গেইটে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সম্মাননা জানানো হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ ও ফাউন্ডেশন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় আইন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, ঢাকা মহানগর পূর্ব শাখার সভাপতি জাফর সাদিক ও ঢাকা মহানগর পূর্ব শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, “হাফেজ আনাসের এই সাফল্য আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়। তিনি শুধু বাংলাদেশের নয়, পুরো মুসলিম উম্মাহর সম্মান বৃদ্ধি করেছেন। আমরা তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করি এবং আশা করি তিনি কুরআনের আলো ছড়িয়ে দিতে আরও অগ্রণী ভূমিকা পালন করবেন।

হাফেজ আনাসের এই অনন্য সাফল্য বাংলাদেশের কুরআনপ্রেমীদের জন্য একটি বিশাল অনুপ্রেরণা। কুরআনের শিক্ষা ও তেলাওয়াতের প্রতি অনুরাগ বাড়াতে এবং কুরআনের মর্মবাণী ছড়িয়ে দিতে তার এই অর্জন নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।”

একই প্রতিযোগিতায় ১৫ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে হাফেজ মুয়াজ। ছাত্রশিবিরের পক্ষ থেকে হাফেজ মুয়াজকেও আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *