পুকুরে ডুবে যমজ বোন হিরা ও মুক্তার মৃত্যু

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় রায়পুরে পুকুরে ডুবে যমজ বোন হিরা আক্তার ও মুক্তা আক্তার পুকুরে ডুবে মৃত্যু। 

গতকাল মঙ্গলবার (১৮ জুন) দুপুরের দিকে রায়পুর উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

নিহত হিরা ও মুক্তা রায়পুর উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন পুটনের কন্যা। দুই সন্তানকে হারিয়ে মা শোকাহত। কোনোভাবেই তার কান্না থামানো যাচ্ছে না। তাকে সান্ত্বনা দেওয়ার ভাষাও খুঁজে পাচ্ছে না স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ঘর ও বাড়ির উঠানে হিরা ও মুক্তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন আশপাশে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তাদেরকে পুকুরের পানিতে ভেসে উঠতে দেখে। পরে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করে।

একই বাড়ির বাসিন্দা জসিম বলেন, আনোয়ারদের বাড়িতে পুকুর রয়েছে। তার যমজ শিশুদের বয়স প্রায় ২ বছর। ধারণা করা হচ্ছে পরিবারের সদস্যদের অগোচরে তারা পুকুরের পাশে খেলতে যায়। হয়ত পুকুরে নেমেছিল পরে আর উঠতে পারেনি। তাদের মরদেহ দাফনের প্রস্তুতি চলছে।

ইউপি চেয়ারম্যান সফিউল আলম চৌধুরী সুমন বলেন, দুই শিশুর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এটি খুব দুঃখজনক ঘটনা। ঈদ আনন্দের পরিবর্তে এখন এলাকায় বিষাদের ছায়া।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ঘটনাটি দুঃখজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুদের মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *