লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে আনন্দ বিনিময়  শতভাগ পাস করায়

  • নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় ২০২৪ সালের এসএসসি পরীক্ষার শতভাগ পাস করছে লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

এতে করে শিক্ষক-শিক্ষার্থীর ও অভিভাবকদের মাঝে উল্লাস দেখা গেছে। ফুল ও মিষ্টির মাধ্যমে আনন্দ বিনিময় করেছেন।

শতভাগ পাস করাই লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর জেলার পৌর শহরের মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

আজ বুধবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে মেয়র মাসুম ভূঁইয়া এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় সব শিক্ষার্থীদের সঙ্গে এসে বিদ্যালয়ের প্রধান শিক্ষককের কক্ষে কথা বলেন এবং বিভিন্ন দিকনির্দেশনা দেন।

লক্ষ্মীপুর পৌর শহরের মেয়র মাসুম ভূঁইয়া বলেন, যারা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। একাদশ শ্রেণির ভর্তির সকল দায়দায়িত্ব তিনি বহন করবেন। 

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরও বলেন, সাফল্যের সিঁড়িতে পৌঁছাতে হলে ভালোভাবে পড়ালেখা করতে হবে। সঠিক মানুষ হয়ে গড়ে উঠতে হবে। সমাজ ও দেশের কল্যাণে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল গফুর, সহকারী প্রধান শিক্ষক মো. মুরাদ হোসেন, মো. বেলায়েত হোসেন, দেলোয়ার হোসেন, আবুল খায়ের, কুলসুম আক্তার, পৌরসভার (১২ নং ওয়ার্ড) কাউন্সিলর রিয়াজ পাটোয়ারী রাজু, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. জহিরুল ইসলাম, জসিম উদ্দিন, কামরুজ্জামানসহ প্রমুখ।

উল্লেখ্য, ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় এ বিদ্যালয় থেকে ৮৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। বিজ্ঞান শাখা থেকে জিপিএ-৫ পেয়েছে ১ জন।

সাফল্যের সঙ্গে ৮৪ শিক্ষার্থী কৃতকার্য হয়। মাত্র ১ জন শিক্ষার্থী শারীরিক অসুস্থতার কারণে অকৃতকার্য হোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *