লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার টিচার্স মেডিকেল সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার আধুনিক প্রযুক্তি ব্যবহার ও মানসম্মত চিকিৎসা সেবা নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে রামগঞ্জ পৌর শহরের প্রাণকেন্দ্রে কলাবাগান লন্ডন ম্যানশন সোনালী ব্যাংক ভবন এর দ্বিতীয় তলায় টিচার্স মেডিকেল সেন্টার।

গত রবিবার (৩১ জুলাই) সকাল থেকে শুরু হয় দিন ব্যাপী টিচার্স মেডিকেল সেন্টারের ফ্রি মেডিকেল ক্যাম্প সেবা উদ্বোধন করেন রামগঞ্জ আসনের সংসদ সদস্য ডা: আনোয়ার হোসেন খানের স্থানীয় প্রতিনিধি ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের প্রধান উদ্যোক্তা ও এমডি কাজী জসিম উদ্দিন, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পরিচালক ইউনুছ বেলাল, মুকবুল হোসেন, এম এ হালিম খান লিটন, মোরশেদ পাটোয়ারী।

এসময় প্রতিষ্ঠান পরিদর্শন করেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি রামগঞ্জ উপজেলা সভাপতি মো. জাহাঙ্গীর আলম শেখ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল পাটোয়ারী, ১নং পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মাল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন দেলু, ৮নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ উল্লাহ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান শুভ সহ প্রমুখ।

এসময় প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ে বলেন, আমরা একটি আধুনিক চিকিৎসা সেবা চালু করার চেষ্টা করেছি। আমরা শিক্ষক, শিক্ষিকা এবং শিক্ষার্থীদেরকে বেশি প্রাধান্য দেওয়ার চেষ্টা করবো। গরীব অসহায়, বিধবাদেরকে স্বল্প খরচে চিকিৎসা সেবা দিব। এছাড়াও অন্ধ, মানসিক ভারসাম্যহীন ব্যক্তিদের বিনা খরচে চিকিৎসা সেবা দিয়ে যাবো। মহিলাদের মহিলা ডাক্তার দ্বারা ও পুরুষদের পুরুষ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা দেওয়া হবে। প্রসূতি নারীদের ধরেই সিজার নয়, নরমাল ডেলিভারির মাধ্যমে সম্পন্ন করা হবে। টিচার্স মেডিকেল সেন্টারের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *