১৩ নং দিঘলী ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে আলতাফ হোসেন খান

ছবি: ভোরের পত্রিকা।

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলতাফ হোসেন খান। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিঁনি আস্থাভাজন ব্যক্তি ও ব্যাপক সু-পরিচিত লাভ করেছেন এবং একজন উদীয়মান রাজনীতিবিদ হিসাবে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আলতাফ হোসেন খান
জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি
নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়,
করোনার এই মহা দুর্যোগের শুরু থেকে তাঁর সাধ্য
অনুযায়ী মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের
সাহায্য সহযোগিতা করে আসছেন। তাঁছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। সকল শ্রেণী পেশার মানুষ তাঁর আচার ব্যবহারে মুগ্ধ।

স্থানীয় লোকেরা বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে আলতাফ হোসেন খান কে চেয়ারম্যান হিসেবে আমরা দেখি। আমরা এলাকার মানুষেরা আলতাফ হোসেন খানের সাথে আছি থাকবো। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করবো।

আলতাফ হোসেন খান বলেন সত্যিকার নেতা আদর্শ খোঁজে না, সে আদর্শের জন্ম দেয়। একটা আদর্শের জন্য লড়ে কারোর মৃত্যু হতেই পারে, কিন্তু মৃত্যুর পরেও সেই আদর্শ হাজারটা মানুষের মধ্যে বেঁচে থাকে”। আলতাফ হোসেন খান আগামী উপ নির্বাচনে জয় যুক্ত হলে ইউনিয়নের সুবিধাবঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরও সুসংহত করতে প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া-মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরই মধ্যে তিনি এলাকার মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময় করছেন। ইউপি চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন খান বলেন, আমি পারিবারিক ভাবে বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান। সেই সুবাদে নিজের সূচনা লগ্ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

অত্র ইউনিয়নের উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে
দারিদ্র্যমুক্ত ও সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ
ইউনিয়ন হিসেবে গড়ে তোলার নিমিত্তে আমি
আগামী ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি এর জন্য আমি আমার গ্রামের মুরুব্বী ভাই-বন্ধু মা-বোনসহ ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। আমার ইউনিয়ন বাসী আমাকে নির্বাচিত করলে প্রথমে অবহেলিত দিঘলী ইউনিয়নের সকল রাস্তাঘাট নির্মাণ করব এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটানো বাল্যবিবাহ মাদক-সন্ত্রাস চাঁদাবাজ নির্মূল ”সহ সর্বোপরি দিঘলী ইউনিয়ন কে একটি রোল মডেল হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *