হাসপাতালে তমা মির্জা

নিজস্ব প্রতিবেদক :

অভিনেত্রী তমা মির্জা হাসপাতালে। অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে খবরটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

নিজের ফেসবুকে তমা লিখেছেন, ‘দুঃখিত, কারও ফোন ধরা বা যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।’ ওই পোস্টের মন্তব্যের ঘরে সহকর্মী ও অনুরাগীদের অনেকেই সুস্থতা কামনা করেছেন তার। জানা গেছে, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তমা।

তমার এই অসুস্থতার বিষয়টি উঠে এসেছে অভিনেত্রী পরীমণির ফেসবুকেও। নিজের ফেসবুকে পরীমণি একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানুলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমরা পরীতমা।’ এ থেকে স্পষ্ট পরীমণি ও অভিনেত্রী তমা মির্জা দুজনেই একই হাসপাতালে।

ছবিটির ক্যাপশনে তমা মির্জা লিখেছেন, ‘আগে সুস্থ হই দুজন।’ নেটিজেনদের অনেকে সুস্থতা কামনা করেছেন তাদের। আবার কেউ কেউ প্রশ্ন রেখেছেন, কী হয়েছে তাদের? কিন্তু পরীমণি সেসব মন্তব্যের দেননি কোনো উত্তর।

প্রেক্ষাগৃহে এখনও তমা অভিনীত ছবি ‘সুড়ঙ্গ’র দাপট চলছে। এতে তার বিপরীতে দেখা গেছে আফরান নিশোকে। কোরবানি ঈদে মুক্তি পেয়েছে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *