লক্ষ্মীপুরে বাস-সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আকাশ নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এতে আশঙ্কাজনক অবস্থায় আরও ৫ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট এলাকার কাঠালি গ্রামের মানিক হোসেনের ছেলে। আহতরা হলেন- পাভীন আক্তার, মনির হোসেন ও মোসলেহ উদ্দিনসহ ৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি নোয়াখালী থেকে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিলো। সিএনজি চালিত অটোরিকশাটি লক্ষ্মীপুর থেকে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিলো। ঘটনাস্থল পৌঁছুলে বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালক ও ৫ যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে আহতদের মধ্যে আকাশ নামে এক কিশোর মারা যায় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, আহত অবস্থায় হাসপাতালে ৬ জনকে আনা হয়েছে। এরমধ্যে একজন মারা গেছেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, আহতদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *