লক্ষ্মীপুর রামগঞ্জ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নে হিরাপুর একঝাঁক তরুন সংঘ ক্লাব কর্তৃক আয়োজিত মরহুম খোরশেদ আলম জমদ্দার সৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ জুলাই) বিকেলে ভাটরা ইউনিয়নের ভাটরা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ১০নং ভাটরা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান শেখ শামছুল আলম বুলবুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৩নং বাহাদুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন ও চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বাহালুল, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল দেওয়ান , রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক ভোরের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ হাছানুর জামান ভূঁইয়া,নুর মোহাম্মদ বাবলু, মো: হারুন অর রশিদ সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন। খেলায় পাঁচরুখী নলচারা মানবাধিকার অক্সিজেন ৩-২ গোলে ডিএনএইচ যুবক্রীড়া একতা সংঘকে টাইব্রেকারে পরাজিত করেন।
ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ আমিনুল ইসলাম জানান, আমার বয়স প্রায় ৭৫ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ১০-১৫ হাজার।’

এ বিষয়ে ভাটরা ইউনিয়নের ( ইউপি) চেয়ারম্যান শেখ শামছুল আলম বুলবুল জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো ইনশাআল্লাহ।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *