সততার সাথে কাজ করে প্রশংসায় ভাসছেন রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সাহেদ

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ মানবিক পুলিশের গর্ব ও সাধারণ মানুষের বন্ধু। তিনি ঢাকা জেলার সাভার মডেল থানা থেকে ২২-০৫-২০২১ইং তারিখে রূপগঞ্জ থানায় যোগদান করার পর থেকে সততার সাথে দায়িত্ব পালন করছেন।


নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জনাব মোঃ জাহেদ পারভেজ চৌধুরী’র নেতৃত্বে রূপগঞ্জ থানাসহ বিভিন্ন এলাকায় এ এফ এম সায়েদ (ওসি) রূপগঞ্জ থানা ও অন্যান্য অফিসার ফোর্সের সমন্বয়ে পুলিশী বিশেষ তৎপরতায় বিভিন্ন এলাকার সাধারণ মানুষ স্বাধীন ভাবে চলাফেরা করতে পারে বলে তাহারা পুলিশ বাহিনীকে সাধুবাদ জানিয়েছেন।


জানা গেছে, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ সাহেব এর আগে আশুলিয়া থানা ও ধামরাই থানায় দায়িত্ব পালন করেছেন, এরপর ঢাকা জেলার সাভার উত্তর ডিবি’র (ওসি) ছিলেন এবং সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সততা ও সাহসী ভুমিকায় দায়িত্ব পালন করেছেন। অনেকেই বলেন, এরকম ওসি আশুলিয়ায় খুবই দরকার। আশুলিয়ায় অপরাধমূলক কর্মকান্ড বেড়েই চলেছে, যেখানে সেখানে মানুষের লাশ পাওয়া যায়, তাই আশুলিয়াতে ওসি সাহেদ সাহেব যোগদান করলে জনগণের জন্য ভালো হবে বলে অনেকেই অভিমত প্রকাশ করেন।


জানা গেছে, জনগণের নিরাপত্তা ও সঠিকভাবে কাজ করায় বাংলাদেশ পুলিশ বাহিনীর মানবিক পুলিশ অফিসারগণ অনেকেই (ওসি) এ এফ এম সায়েদকে সম্মান করেন। তিনি একজন চৌকস পুলিশ অফিসার (ওসি)। সুন্দর ব্যবহার ও সততার কারণে মানুষের ভালোবাসায় তিনি বিশেষ সম্মান অর্জন করেছেন। খবর নিয়ে জানা গেছে, সাভার উপজেলার বেশিরভাগ জনগণ অনেক সম্মান করেন ও ভালোবাসেন (ওসি) এ এফ এম সাহেদকে। তিনি রূপগঞ্জ থানায় আসার পর থেকে অনেক ভালো কাজ করেছেন বলে অনেকেই জানান।

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, সায়েদ ভাই শুধু পুলিশ হিসেবে নয়, তিনি একজন ভালো মানুষ। আমি ব্যক্তিগতভাবে তাকে অনেক ভালো কাজ করতে দেখেছি। সাভার মডেল থানায় বিভিন্ন কাজের জন্য আমাদের সংস্থা’র সদস্যদের পাঠিয়েছি তার কাছে, তিনি সঠিক ভাবে সততার সাথে কাজ করেছেন বলে আমাদের সদস্যরা জানান। (ওসি) এ এফ এম সায়েদ ভাইয়ের প্রশংসা করেছেন সচেতন মহল। এটা সত্যি তাঁর জন্য বিশেষ সম্মান অর্জন। প্রায় দুই বছর হতে চলেছে রূপগঞ্জ থানায় (ওসি) হিসেবে এই পুলিশ কর্মকর্তার যোগদান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *