রামগঞ্জের শিক্ষার্থী এস.এম. রবিউল ইসলাম ভূঁইয়া এম.বি.বি.এস. ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ

মোঃ তারেক রহমান, রামগঞ্জ উপজেলা (লক্ষীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৯ নং ভোলাকোট ইউনিয়নের দুধরাজপুর গ্রামের মোঃ হাছান ভূঁইয়া’র বড় নাতি এবং মোঃ পেয়ার হোসেন পিন্টু ভূঁইয়া’র বড় ছেলে এস.এম. রবিউল ইসলাম ভূঁইয়া (নিলয়) অদ্য প্রকাশিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এম.বি.বি.এস. ভর্তি পরীক্ষা ২০২২-২৩-এ অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ, গাজীপুর-এ ভর্তির সুযোগ পেয়েছে।
মোঃ পেয়ার হোসেন পিন্টু ভূঁইয়া’ জানান, আমার বড় ছেলে এস.এম. রবিউল ইসলাম ভূঁইয়া (নিলয়) ইতোপূর্বে  ২০২২ সালে নটরডেম কলেজ হতে এইচ.এস.সি. পরীক্ষা সহ ২০২০ সালে উত্তরা হাই স্কুল হতে এস.এস.সি., ২০১৭ সালে জেএসসি এবং ২০১৪ সালে পি.ই.সি. পরীক্ষায় অংশগ্রহণ করে প্রতিটি পরীক্ষায় কৃতিত্বের সাথে A+ অর্জন করার সুযোগ পেয়েছে।

আমি আমার পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খী সকলের নিকট দোয়া প্রার্থী। সকলে আমার ছেলে এস.এম. রবিউল ইসলাম ভূঁইয়া (নিলয়) এর জন্য দোয়া করবেন, সে যেনো এম.বি.বি.এস. পড়ালেখা শেষে কাঙ্খিত মানব সেবায় উল্লেখযোগ্য অবদান রাখতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *