চট্টগ্রামের সাবেক মেয়র নাছির উদ্দিনের মায়ের মৃত্যু, জানাজা বাদ আছর

ছবি : ভোরের পত্রিকা

চট্টগ্রামের সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি ইন্তেকাল করেন।

আ জ ম নাছির উদ্দিনের একান্ত সহকারী সাবেক ছাত্রনেতা রায়হান ইউসুফ জানান, বাদ আছর চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। অতঃপর চট্টগ্রামের মোমিন রোড কদম মোবারক জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, আ জ ম নাছির উদ্দিন মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। ‌পৃথকভাবে শোক জানিয়েছেন চট্টগ্রামের শীর্ষ আওয়ামী লীগ নেতৃবৃন্দও। শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি প্রফেসর ডা. একিউএম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম নাগরিক উদ্যোগের আহ্বায়ক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী পৃথক বিবৃতিতে সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন আ জ ম নাছির উদ্দিনের মা মহীয়সী নারী ফাতেমা জোহরা বেগম।‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *