হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী

উপজেলা প্রতিনিধি :

আসন্ন ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মননোয়ন ও নৌকা পেলেন ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী।
গতকাল রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের মননোয়ন বোর্ড মিটিং এ হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মননোয়ন দিলেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী।

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়নের নির্বাচন আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তফসিল ভিত্তিক এই সংবাদ ছড়িয়ে পড়ার পর পুরো এলাকা জুড়ে নির্বাচনী হাওয়া বইছে। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন দোকান পাট, পাড়া মহল্লায় ও হাটবাজারে ইউনিয়ন পরিষদের নির্বাচনের ব্যাপারে সড়গরম আলোচনা পরিলক্ষিত হয়। প্রকৃতির নিয়মে এই শীতার্ত পরিবেশে ও নির্বাচনের প্রচারণা চলছে দুরন্তর গতিতে। বিভিন্ন প্রার্থীরা একক ও যৌথ ভাবে ভোটারদের মনজয় করতে ছুটে যাচ্ছেন তাদের নিজস্ব বাড়ি ঘরে।

সরেজমিনে গিয়ে দেখা যায় হাজীপুর ইউনিয়ন পরিষদের মানুষ বিগত ৫ বছরে সরকার প্রদত্ত নানা প্রকার সূযোগ সুবিধা পেয়েছে ।

মো. হাবিবুর রহমান গাজী বিভিন্ন বিপদ আপদে মানুষের পাশে ছিলেন। অনুদান দিয়ে নিরীহ জনগণের পক্ষে ছিলেন। তাঁদের পাশে থেকে আস্থা ও ভালোবাসা অর্জন করেছেন।

গাজীপুর ইউনিয়নে মো. হাবিবুর রহমান কে আগামীর নির্বাচনে জনগন তাদের অভিভাবক হিসেবে নির্বাচিত করে এলাকার উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চায়।

শিক্ষাখাতের উন্নয়ন সহো বিভিন্ন সামাজিক সেবা নিশ্চিত এবং এলাকায় জুড়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা করে নিরীহ অসহায় মানুষদের কে সহযোগিতা করার মনমানসিকতা নিয়ে মো. হাবিবুর রহমান গাজি কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন একাধিক এলাকাবাসী। এদিকে তিনি এর পূর্বেও যখন ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তখন গাজীপুর ইউনিয়নের মাটি ও মানুষের নেতা হিসেবে নিজেকে প্রমান করতে সক্ষম হয়েছিলেন। স্বাস্থ্য, সেচ খাত,ভৌত অবকাঠামো গত খাত, হাটবাজার উন্নয়ন সহো সমাজ ও পারিপার্শ্বিক পরিবেশের উন্নয়নের লক্ষ্যে তিনি যে নির্বাচনী ইশতিহার দিয়েছেন তা অনেকটাই মানবিক ও সামাজিক পর্যায়ে ব্যাপক সাড়া পড়েছে।

স্থানীয় জনগন সুত্রে জানা যায় তারা সমাজ পরিবর্তন চায়। এলাকার যে কোনো মানুষের বিপদে তিনি ঝাপিয়ে পড়েন।বিশেষ করে যুব সমাজ কে মাদক ও সন্ত্রাস মুক্ত রাখা তাঁর অন্যতম লক্ষ্য। এলাকার প্রত্যেকটি মানুষের কাছে তাঁর আলাদা করে গ্রহণযোগ্যতা রয়েছে। গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে তিনি নিরহংকারী মনেভাব নিয়ে মিশেন এবং সামাজিক সমস্যা সমাধানে সৎ মানুষিকতা নিয়ে কাজ করে যাচ্ছেন। কিশোর গ্যাং বন্ধ করতে তরুন সমাজ কে নিয়ে বিভিন্ন সৃজনশীল ও গঠনমূলক কাজ করে যাচ্ছেন। সব দলের মানুষ কে সমানভাবে গুরুত্ব দিয়ে ওয়ার্ডবাসীকে ঐক্যবদ্ধ করার চেষ্টা করছেন মো. হাবিবুর রহমান গাজি। সমাজের মধ্যে ইনসাফ কায়েম করা সমাজ সেবক তাঁর লক্ষ্য। বহু আগে থেকেই তিনি মানুষের সাথে যোগাযোগ রেখে তাদের ব্যক্তিগত ও সামাজিক সমস্যার সমাধানে দান অনুদান দিয়ে আসছেন। যখন যেখানেই পেরেছেন মানুষের সেবায় নিবেদিত থাকতে পেরে খুশী এই মানুষ টি। ছোট বড় সবাই কে সম্মান করেন তিনি। পুরো এলাকায় তিনি নিরহংকারী মানুষ হিসেবে পরিচিত।

একান্ত সাক্ষাৎকারে হাবিবুর রহমান বলেন আমি মানুষের জন্য সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও যাবো। নির্বাচনে জয়ী হতে পারলে জনগনের দাড়গোড়ায় কাংখিত সেবা পৌঁছে দিবেন বলে সাংবাদিকদের আশ্বস্থ করেন তিনি।আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে এলাকাবাসীর কাছে দোয়া চান জনগনের ভালোবাসায় সিক্ত সমাজ সেবক হাবিবুর রহমান গাজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *