পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গরম তেলে ঝলসে গেলো সাদ্দামের শরীর

মোঃ নুর আলম ইসলাম রাঙ্গা, চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে পাওনা টাকাকে ভেরত চাওয়াকে কেন্দ্র করে গতকাল বাকবিতাদন্ড হলে সেই জের ধরে আজ চায়ের দোকানের গরম তেলে ঝলসে গেলো সাদ্দাম (৩১) নামের এক ব্যক্তির শরীর।ঘটনাটি ঘটেছে রমনা ইউনিয়নের রমনা জোরগাছ পুরাতন বাজারে।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, জোরগাছ পুরাতন বাজারে চায়ের দোকানে সাদ্দাম হোসেন কাজ করেন।গতকাল পাশের দোকানের কর্মচারী সেলিমের (১৮) কাছ থেকে পাওনা দু’শত টাকা ফিরত চাইলে দেয়া না দেয়া নিয়ে কথা কাটাকাটি হয় দোকানের মালিক ও কর্মচারীর সাথে সাদ্দামের। ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকাল ১১ঃ০০ টার সময় সাদ্দামের বড় ভাই জীবন কে হঠাৎ আক্রমণ করেন ঐ দোকানের মালিক রন্জু মিয়া ও তার ছেলে আকাশ।খবর পেলে ঘটনা স্থলে সাদ্দাম হোসেন এলে কিছু বুঝে উঠার আগে আকাশ মিয়া তিনি দোকানের বড় জগ এ গরম পানি ছুঁড়ে মারেন।এতে তার শরীর ঝলসে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।
আহত সাদ্দাম হোসেন তিনি জোরগাছ পুরাতন বাজারের মৃত আউয়ালের পুত্র।
সাদ্দাম হোসেন বড় ভাই জীবন বলেন তাদের কাল কথার কাটাকাটি হয়। আমি বাজারে চা খেতে আসলে রন্জু, সেলিম ও আকাশ তারা আমাকে মারধর করেন। তখন আমি আমার ছোট ভাইকে ফোন করে ডাকলে সে আসলে কিছু বুঝে উঠার আগে তার গায়ে গরম তেল ছুরে মারেন। এতে করে তার শরীর ঝলসে যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

এবিষয়ে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন এ ঘটনায় দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে আসা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *