ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ’র একশত দশ বান টিন সেনাবাহিনীর সহায়তা বিতরণ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর সদর ও কমলনগর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষক আবদুল কাদির বলেছেন, মানুষের কল্যাণের জন্য মানব সেবার মাধ্যমে জনগণের পাশে থাকতে চাই। দুর্গম এলাকায় পৌঁছে দিচ্ছে সাধারণ শিক্ষার্থীরা ও বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালের দিকে টিন বিতরণ করা শুরু হয় সারাদিন ব্যাপি সদর ও কমলনগর উপজেলায়।

কলেজ টিচার আব্দুল কাদির এর তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী সহায়তা।

ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষক আবদুল কাদির আরও বলেন, লক্ষ্মীপুর জেলার দায়িত্বরত বাংলাদেশ সেনাবাহিনীকে পাশে পেয়ে অনেক আনন্দিত ও গর্বিত। আমাদের পাশে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা আমাদেরকে দূর্গম এলাকায় নিয়ে যান ও বন্যা ক্ষতিগ্রস্ত আসহায় পরিবারদের হাতে টিন পৌঁছাতে সুষ্ঠু ভাবে সহযোগিতা করেন। তাই আমরা বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানাই।

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ১১০ বান ৩০ টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষক আবদুল কাদির ও বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট আলমগীর কবীর এবং অন্যান্য শিক্ষার্থীরা ও সেনা সদস্যরা।

আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ স্যারের নেতৃত্বে সাধারন শিক্ষার্ত্রীরা সেনাবাহিনীর সহযোগীতায় ৩০ টি পরিবারকে গৃহসামগ্রী দিয়ে  সহযোগীতা কাজ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *