চাঁদপুর জেলা নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

গতকাল রোববার বিকেল সাড়ে ৫ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

নবাগত জেলা প্রশাসক বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনের মূল কনসেপ্ট বাস্তবায়ন করতে পারলে সবার চাওয়া পূরণ হয়ে যাবে। এই চাওয়াটা বাস্তবায়ন করা এতটা সহজ নয়।

বৈষম্য বিরোধীদের ছাত্র আন্দোলন চাকরি নিয়ে আন্দোলন, যা পরবর্তীতে সমাজের বৈষম্য দূর করা ও সবশেষ রাষ্ট্রের বৈষম্য নিয়ে আন্দোলনে সকল জনতা যুক্ত হয়। অর্থাৎ ন্যায়ভিত্তিক সমাজ প্রচেষ্টায় লক্ষে তারা কাজ করেছে।  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের আমরা সব সময় স্মরণ করবো।

আমি যতবার যত জায়গায় কাজ করতে গিয়ে বিপদে পড়েছি সাংবাদিকরা আমাকে সহায়তা করে পাশে এসে দাঁড়িয়েছেন। তবে অসৎ সাংবাদিকরা কাছে ভিড়তে পারবে না কারণ আমার মধ্যে সততা আছে ন্যায় আছে। আমি চাঁদপুরে কাজ করার ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

জানা গেছে, মোহাম্মদ মহসীন উদ্দিন এর নিজ জেলা ময়মনসিংহ। তিনি ২৪তম বিসিএস ক্যাডার। এর আগে তিনি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করেন।

এসময় প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত,  সাধারণত সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াসউদ্দিন মিলন, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, রহিম বাদশাসহ স্থানীয় পত্রিকার সম্পাদক, জাতীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন ও অনেকেই বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *