ঈদের যত নাটক

নিজস্ব প্রতিবেদক —

ঈদে সিঙ্গেল নাটক, টেলিছবি আর স্বল্পদৈর্ঘ্যের বাইরেও বড় একটা বাজার দখল করে আছে সাত দিনের মিনি ধারাবাহিক। যা মূলত ঈদের দিন থেকে চলে ৭ম দিন পর্যন্ত।

চ্যানেল আই

‘সৈয়দপুরের সৈয়দ সাহেব’ প্রচার হবে রোজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। ফরিদুর রেজা সাগরের উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেছেন আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা প্রমুখ। এটি ঈদের আগের দিন শুরু হয়ে মোট আট দিন চলবে।

একুশে টেলিভিশন

এই চ্যানেলে ঈদের দিন থেকে টানা সাত দিন চলবে মোট ৪টি মিনি ধারাবাহিক।

‘শ্বশুরবাড়ি ঈদের হাঁড়ি’ রোজ দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে। রচনা জাহিদ বাবুল, পরিচালনা এস এম রুবেল।

‘হযবরল ব্যাচেলর’ চলবে রোজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। রচনা ও পরিচালনা জয় সরকার। অভিনয়ে সাজু খাদেম, প্রাণ রায়, ফারজানা রিক্তা প্রমুখ।

‘ভাই খুব সেনসিটিভ’ চলবে রোজ সন্ধ্যা ৭টা ২০ মিনিটে। রচনা ও পরিচালনা হারুন রুশো। অভিনয়ে মুকিত জাকারিয়া, নওশাবা, জয়শ্রী প্রমুখ।

‘কুয়েতি লেডিস টেইলার্স’ চলবে রোজ রাত ৯টা ২০ মিনিটে। পরিচালনা সজীব মাহমুদ। অভিনয়ে আনিসুর রহমান মিলন ও ফারিয়া শাহরিন।

এনটিভি

ঈদের দিন থেকে টানা সাত দিন চলবে ‘হোয়াট ইজ লাভ’। প্রচার হবে রোজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে। রচনা গোলাম রাব্বানী ও পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে মোশাররফ করিম, সালাহউদ্দিন লাভলু, সারিকা সাবা প্রমুখ।

আরটিভি

ঈদের দিন থেকে টানা সাত দিন চলবে দুটি ধারাবাহিক।

‘বড় মিয়া ছোট মিয়া’ প্রচার হবে রোজ সন্ধ্যা ৬টা ৩ মিনিটে। রচনা সেজান নূর, পরিচালনা শামীম জামান। অভিনয়ে সারিকা, আ খ ম হাসান, শামীম জামান, চিত্রলেখা গুহ প্রমুখ।

‘৫ টন’ চলবে রোজ রাত ৯টা ১০ মিনিটে। রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে সালাহউদ্দিন লাভলু, শায়লা সাবি, রাশেদ অপু, পারসা ইভানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *