টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার 

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ (কক্সবাজার) :

কক্সবাজারের টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। 

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও

সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)

মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজারে জনৈকা শাহিনা আক্তার অভিযোগ দায়ের করেন যে, গত ২০ জুন ২০২৪ তারিখে তার স্বামী মোহাম্মদ নুর (২৭) অপহরণের শিকার হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম মোহাম্মদ নুর পেশায় একজন মিনি টমটম চালক। সে ব্যক্তিগত প্রয়োজনে গত ১৯জুন ঢাকার উদ্দেশ্যে রওনা হয় এবং ঘটনার দিন অর্থাৎ ২০ জুন বিকেল টার দিকে অজ্ঞাত নাম্বার থেকে ফোন কলের মাধ্যমে অভিযোগকারীর নিকট বিপুল পরিমাণ অর্থ মুক্তিপণ হিসেবে দাবী করে। 

অন্যথায় ভিকটিমকে হত্যা ও লাশ গুমের হুমকি এবং ভয়-ভীতি প্রদর্শনসহ মুক্তিপণ আদায়ে বিভিন্ন অজ্ঞাত মোবাইল নম্বর থেকে কল দিয়ে বারংবার চাপ প্রয়োগ করতে থাকে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। 

এরই ধারাবাহিকতায়, রবিবার (২৩ জুন) সকালে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের সদর থানাধীন কলাতলী এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত টমটম চালক টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বদুরুল আলমের ছেলে মোহাম্মদ নুর (২৭) কে উদ্ধার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ভিকটিমের নিকট থেকে প্রাপ্ত তথ্যের প্রেক্ষিতে অপহরণকারীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। 

তিনি আরো জানান,উদ্ধারকৃত ভিকটিমকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *