চাটখিল কাচাঁবাজার ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন 

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলায় গতকাল বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় চাটখিল কাচাঁবাজার পাইকারী ব্যবসায়ীরা এক সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে বলা হয় বিভিন্ন এলাকা থেকে এসে ভ্রাম্যমান সবজি ব্যবসায়ীদের ফুটপাত সৃষ্টি না করে কাঁচাবাজারে এসে মানসম্মত ভালো মানের সবিজ বিক্রয় করার জন্য আহ্বান জানান। 

সংবাদ সম্মেলনে আরো জানান, চৌমুহনী একলাশপুর এলাকা থেকে কিছু লোক বাজারে নষ্ট, পঁচা ও নিম্ন মানের সবজি কম দামে বিক্রয় করে নানা অপপ্রচার করে যাচ্ছে। 

এছাড়াও বাজারে বিভিন্ন স্থানে ফুটপাত তৈরি করায় যানযট সৃষ্টি হচ্ছে, বিভিন্ন স্থানে সবজির ময়লা স্তুপ ফেলে রেখে যাওয়ায় বাজারের ভারসম্য নষ্ট হচ্ছে বলে জানিয়েছেন চাটখিল কাচাঁবাজার ব্যবসায়ীরা। 

এরই ধারাবাহিকতায় বাজারের সকল সবজি ব্যবসায়ীরা মিলে গত ৩ জুন মঙ্গল ভ্রাম্যমান সবজি ব্যবসায়ীকে বুজিয়ে বলতে গেলে সে চড়াও হয়ে এক পর্যায়ে চৌমুহনী বাজারের হুমকীমূলক বাক্য ব্যবহার করায় কথা কাটাকাটির সৃষ্টি হয়। এর বাহিরে তাদের সাথে আর কিছুই হয়নি। 

বাজার পাইকারী ব্যবসায়ী সাহাব উদ্দিন জানান, আমরা তাদের উপর হামলা করতে যাইনি। আমরা বলতে গিয়েছিলাম যে বাজারের ভিতরে দোকান খালি পড়ে আছে। তোমরা সেখানে এসে ব্যবসা কর। তারা ভিডিও করে আমাদের হুমকি দিচ্ছে তারা আমাদের ছবি তুলে রেখেছে আমরা চৌমুহনীতে গেলে তারা আমাদের গাড়িসহ আটকে রাখবে। তখন এক ব্যবসায়ী তাদের মারতে গেলে আমরা তাকে মারধর করতে দেইনি এবং আমরা তাদের মালামাল নষ্ট করিনি বরং মালামাল গাড়িতে উঠিয়ে দিয়েছি। আমাদের নামে মিথ্যে অপপ্রচারে দৃষ্টান্ত বিচার দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *