সন্ত্রাসীর পিটুনিতে ইলেকট্রনিক মিস্ত্রি নিহত

  • টেকনাফ কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে সন্ত্রাসীদের পিটুনিতে নিহত হয়েছেন আব্দু রাজ্জাক (৪০)।আজ সোমবার বিকাল ৩টার দিকে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

ঘটনাটি নিশ্চিত করেন টেকনাফ সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ্ আলম। তিনি বলেন, ঘটনাটি শুনার সঙ্গে সঙ্গে আমি পুলিশকে খবর দিছি আর বিস্তারিত বলতে পারব না।

নিহত আব্দু রাজ্জাক টেকনাফ তুলাতুলী গ্রামের মৃত আমির আহমদের ছেলে।এদিকে আব্দু রাজ্জাক হত্যাকান্ডের ঘটনায় এলাকায় উত্তোজনা বিরাজ করছে। তবে পুলিশ এ ব্যাপারে সতর্ক অবস্থানে রয়েছে।

পরিবারিক সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে আব্দু রাজ্জাককে আজ বিকাল ৩ টার দিকে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বটতলী বাজার এলাকায় চিহ্নিত সন্ত্রাসীরা টমটম গতিরোধ করে আমান উল্লাহর নেতৃত্বে তুলে নিয়ে যায়।পরে টেকনাফ গোদারবিল বাঁম গাছ বাগানে নিয়ে গিয়ে আমান উল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী রাজ্জাকের পেছন থেকে হাতুড়ি, গাছের বাটাম দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ঘটনাস্থলেই পড়ে থাকে তার নিথর দেহ। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, হামলার পর ঘটনাস্থলে পড়ে থাকা আব্দু রাজ্জাককে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এরপর পুলিশ প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

নিহত রাজ্জাকের ছেলে তৌহিদুল ইসলাম

জানান, আমার বাবা একজন ইলেক্ট্রনিক মিস্ত্রী। হঠাৎ আজ সোমবার টেকনাফ বটতলী বাজারে দিন দুপুরে প্রকাশ্যে চিহ্নিত সন্ত্রাসীরা আমার বাবাকে নির্মমভাবে হত্যা করে। শীর্ষ সন্ত্রাসী আমান উল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার বাবাকে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে হাত জোর করে বলব, আমার বাবার লাশ দাফন না হওয়ার আগে যেন দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে।আমি প্রসাশনের কাছে আমার পরিবারের নিরাপত্তা চাই।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি ওসমান গণি জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। পরিবার মামলা করলে দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *