এতিম ছাত্র ও এলাকাবাসীর সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী  কামরুল বিএসসি ইফতার

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল বিএসসি।  

এতিম ছাত্র ও এলাকাবাসীর সাথে ইফতার ও দোয়া অনুষ্ঠান করেছেন। 

গতকাল শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের বাউর খাঁড়া মফিজিয়া মাদ্রাসা ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন প্রতিষ্ঠানের মোঃ জাকির হোসেন । 

এ সময় উপস্থিত ছিলেন,বাউর খাঁড়া খোদ্দনগর ওয়ার্ডের সাবেক মেম্বার পদপ্রার্থী ও ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি খোরশেদ পাটোয়ারী,ভাটরা ইউনিয়ন পরিষদের মেম্বার সজীব শেখ,জাফর নগর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমানুল্লাহ, ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ ভূঁইয়া,দল্টা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফিরোজ,টিপু,যুবলীগ নেতা রতন পাটোয়ারি,আছাদ পাল,এতিমখানার ছাত্র ,এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ ইফতার ও দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

ইফতার অনুষ্ঠান শেষে ভাইস চেয়ারম্যান প্রার্থী  কামরুল বি.এস.সি তার বাবা মা ও আত্মীয় স্বজন সকলের জন্য দোয়া কামনা করেন। তিনি আরো বলেন আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী । আমি সকলের দোয়া সমর্থন প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *