ঢাকা জেলার ২০টি আসনে আওয়ামী লীগের নৌকায় মনোনয়ন পেলেন

মো:তারেক হোসেন, নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এবং দলীয় মনোনয়ন দিতে রোবিবার ৪:১৫ মিনিট এর দিকে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে থেকে সরাসরি একটি সংবাদ সম্মেলন করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এই সময় তিনি ৩০০ আসনের মধ্যে ২৯৮ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে  এর মধ্যে নারায়ণগঞ্জ -৫ ও কুষ্টিয়া -২ আসনের প্রার্থীতা ঘোষণা করেন নাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ।

এর মধ্যে ঢাকার ২০টি আসনের নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে এদের মধ্যে কিছু সাবেক সাংসদ সদস্য  থাকলে ও নতুন কিছু মুখ দেখা গিয়েছে। 

মনোনয়ন পেলেন যারা:-

ঢাকা-১ সালমান এফ রহমান,ঢাকা-২ কামরুল ইসলাম,ঢাকা-৩ নসরুল হামিদ,  ঢাকা-৪  সানজিদা খানম,ঢাকা-৫ হারুনুর রশিদ মুন্না,ঢাকা-৬  সাঈদ খোকন,ঢাকা-৭ সোলাইমান সেলিম,ঢাকা-৮  আ ফ ম বাহাউদ্দিন নাছিম,ঢাকা-৯ সাবের হোসেন চৌধুরী,ঢাকা-১০ ফেরদৌস,ঢাকা-১১ মো. ওয়াকিল উদ্দিন,ঢাকা-১২ আসাদুজ্জামান খাঁন কামাল,ঢাকা-১৩  জাহাঙ্গীর কবির নানক,ঢাকা-১৪ মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা-১৫ কামাল আহমেদ মজুমদার,ঢাকা-১৬ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্,ঢাকা-১৭  মোহাম্মদ এ আরাফাত,ঢাকা-১৮ মোহাম্মদ হাবিব হাসান,ঢাকা-১৯ এনামুর রহমান,ঢাকা-২০ বেনজীর আহমদ

এর আগে গত ১৮ নভেম্বর থেকে চার দিনে আওয়ামী লীগ সারা দেশে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নিয়েছে ৩ হাজার ৩৬২টি। এর মধ্য ঢাকার ২০টি আসনের সবচেয়ে বেশি ফরম বিক্রি হয়েছে ঢাকা-১৪ আসনে এবং সবচেয়ে কম মনোনয়ন প্রত্যাশী চিলেন ঢাকা-১ ও ঢাকা-৩ আসনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *