রামগঞ্জে ৮ এপ্রিল বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষের মামলায় ৭ জন গ্রেফতার

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধসহ ১০ দফা দাবী বাস্তবায়নে উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচি উপলক্ষে চলতি বছরের ৮ এপ্রিল রামগঞ্জ সাতারপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ঐ ঘটনায় উপজেলা বিএনপি ও অংগসংগঠনের অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে উপজেলা শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম লেদু মাল রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার প্রায় ৬ মাস পরে রামঞ্জ থানা পুলিশ গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, লামচর ইউনিয়নের সফিকুল ইসলাম (৩৮), নারায়নপুরের মোঃ তাজু (৩৮), পশ্চিম বিঘার হারুন অর রশিদ (৪০), পৌর আউগানখীল গ্রামের আবুল হোসেন (৩২) পশ্চিম কাশিমনগর গ্রামের মাসুদ আলম (৫০), পৌর আঙ্গারপাড়া গ্রামের সৈয়দ আহম্মদ (৪৮) ও দক্ষিণ দাসপাড়া গ্রামের মোঃ রাজু (৪০)।

পৌর বিএনপির আহবায়ক শেখ কামরুজ্জামান জানান, আটক ৭জনের মধ্যে ২/৪জন রয়েছেন-যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত। সরকার বিরোধী আন্দোলন গতিহীন করতে গণ গ্রেফতার চালাচ্ছে সারাদেশে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, ৮ এপ্রিলের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সন্দেহভাজন হিসাবে ৭জনকে আটক করা হয়েছে। আজ দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *