ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ হাছানুর জামান ভুঁইয়া, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার গাজীপুর বাজার পরিচালনা কমিটি ও ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে ফুটবল টুর্নামেন্টে ২০২৩ইং ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে করপাড়া ইউনিয়নের গাজীপুর রাজ্জাকিয়া জনকল্যান উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ০৮নং করপাড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জাহিদুল ইসলাম মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলার ১নং সাহাপুর ইউনিয়নের আবদুল্লাহ খোকন, মোঃ মমিনুল হক পুলিশ পরিদর্শক ও ইনচার্জ, মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র, আলহাজ্ব মোঃ মিজানুর রহমান মোল্লা বদরপুর, ঢাকাস্হ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, আলহাজ্ব মোঃ মনির হোসেন, দক্ষিণ শ্যামপুর, ঢাকাস্হ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মো: নুরুল আলম খোকন ডুমুরিয়া, ঢাকাস্হ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, ডঃ শামসুল ইসলাম বদরপুর, ঢাকাস্হ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মোঃ নেওয়াজ উদ্দিন নোবেল বদরপুর, ঢাকাস্হ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক ভোরের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ হাছানুর জামান ভূঁইয়া, বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি মোঃ সাখাওয়াত হোসেন শাখা সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

খেলায় মধ্য করপাড়া ৪-২ গোলে সৌদিয়া একতা ক্রিয়া সংঘ কে টাইব্রেকারে পরাজিত করেন। ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা দেখতে আসা বৃদ্ধ আমিনুল ইসলাম জানান, আমার বয়স প্রায় ৭৫ বছর, আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ১০-১৫ হাজার।

প্রধান অতিথির বক্তব্যে: করপাড়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান জাহিদুল ইসলাম মির্জা বলেল, এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো ইনশাআল্লাহ। বিজয় দলকে প্রথম পুরস্কার দেওয়া হয় ২১৩লিটার একটি ওয়ালটন ফ্রিজ ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় ১৭৬লিটার একটি ওয়ালটন ফ্রিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *