মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের নিয়ে ৩ দিন ব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠান শনিবার সকালে ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 

ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ জাকের হোসাইন এর সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের মহা-পরিচালক ও (বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব) মো. সাইফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার প্রকল্প পরিচালক ও সরকারের উপসচিব মো. আব্দুস সবুর, লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় শাখা উপরিচালক মোহাম্মদ রফিকুল হক, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান, ফাউন্ডেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন, মাও: জসিম উদ্দিন, মাও: আবদুল আউয়াল, মা: আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, এই প্রকল্পের উদ্দেশ্যে হলো মান সম্মত শিক্ষা নিশ্চিত করে শিক্ষার্থীদের পাঠদানে মনোযোগী করে তোলা। শিক্ষার্থীরা আগামীদের ভবিষ্যতে তাদের দক্ষ করে গড়ে তুলতে হলে শিক্ষকদের ভূমিকা অপরিসীম।

এসময় ইসলামিক ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার বিভিন্ন আগত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *