রামগঞ্জ পূজামন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক  ও জেলা পুলিশ সুপার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) রাজীব কুমার সরকার ও জেলা পুলিশ সুপার মো. আকতার হোসেন। 

শুক্রবার (১১ অক্টোবর) সনাতন ধর্মাবলম্বীদের মহোৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর আর্কিটেক্ট ফাতেমাতুজ্জহরা শিথী।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ (রায়পুর সার্কেল) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, অফিসার ইনচার্জ (রামগঞ্জ থানা) আবুল বাশার।

পূজা মণ্ডপ পরিদর্শনকালে পূজা আয়োজক কমিটি-কে পুলিশ সুপার বলেন, শারদীয় দুর্গাপূজা নিরাপদে উদযাপনের লক্ষ্যে লক্ষ্মীপুর জেলা পুলিশ পূজা চলাকালীন ও পূজা পরবর্তী তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। পূজামণ্ডপে সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োগ, নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশ ও বের হওয়ার পথের ব্যবস্থা করা, পূজামণ্ডপ ও বিসর্জনস্থলে পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর/ চার্জার লাইটের ব্যবস্থা করা, আজান ও নামাজের সময় উচ্চশব্দে মাইক ব্যবহার না করা এবং শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনাসহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *