টেকনাফ পৌরসভা মটর শ্রমিক দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ কক্সবাজার :

টেকনাফ পৌরসভা মটর শ্রমিক দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় শুক্রবার। টেকনাফ পৌরসভা ৪নং ওয়ার্ড আয়োজনে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবদুর রহিম মুন্না।

এ সময় তিনি বলেন, বিনাভোটে নির্বাচিত হওয়া জনপ্রতিনিধিদের হুঁশিয়ারি করে বলেন, লুটপাট ও দূর্নীতি করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে তা আর হতে দেওয়া হবে না। জনগণের হক জনগণকে বুঝিয়ে দিতে হবে। 

তিনি আরো বলেন আমাদের ডঃ ইউনুছের সরকারকে সহযোগিতা করতে হবে। দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার পরামর্শও দেন। 

বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক আবদুর রউফ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অবদান তুলে ধরে সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তারেক রহমান হবে পরবর্তী প্রধানমন্ত্রী

টেকনাফ পৌরসভা মটর শ্রমিক দলের সভাপতি আজিজের সভাপতিত্বে এবং আবদুল মোনাফের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি কামরুজ্জামান, শাহ পরীর দ্বীপ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবদুর রহমান ইবনে আমিন, সাবেক ছাত্রনেতা ঈমান শরীফ, সাবেক যুবদল নেতা রহমান, সাবেক যুবদল নেতা জসিম, টেকনাফ উপজেলা সিএনজি শ্রমিক দলের সভাপতি শফিক, টেকনাফ পৌরসভা কৃষক দলের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা মোঃ হাশেম, টেকনাফ পৌর কৃষক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম, টেকনাফ সদর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গীর, টেকনাফ সদর ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ করিম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *