মিজানুর রহমান উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মিজানুর রহমান কচুয়া উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। 

মো.মিজানুর রহমান ভুগোল বিষয়য়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে ২০০০ সালে দক্ষিন ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরাসরি প্রধান শিক্ষক হিসেবে প্রধান শিক্ষক হিসেবে চাকুরীতে যোগদান করেন। 

মো.মিজানুর রহমান ২০১৫সালে কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক যোগদান করে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

 তাঁর শিক্ষকতা জীবনে তিনি ঝরে পড়া রোধ,শতভাগ ভর্তি,শিক্ষার্থী উপস্থিতি বৃদ্ধি ,স্থানীয় জনগোষ্ঠীকে বিদ্যালয়ের উন্নয়ন কাজে সম্পৃক্ত করা,সক্রিয়া এসএমসি গঠন করে সকল শিক্ষকদের নিয়ে গুনগত মান সম্পন্ন প্রাথমিক শিক্ষা উপহার দিতে পেরেছেন। তিনি মনে করেন একজন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে তাঁর অর্জনের অংশীদার তাঁর শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সুধীজন সকলের। 

একজন আদর্শ শিক্ষক হিসেবে প্রতিকূলতা সত্বেও তিনি তাঁর মেধা ও দক্ষতা দিয়ে মান সম্পন্ন শিক্ষা উপহার দিতে বদ্ধ পরিকার।সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে তিনি সকলেরর পরামর্শ ও সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *