সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলায় দৈনিক সংগ্রামের চীফ রিপোর্টার ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজ’র) সভাপতি মরহুম রুহুল আমিন গাজী স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা লক্ষ্মীপুর প্রেসক্লাবে দৈনিক সংগ্রামের লক্ষ্মীপুর পাঠক ফোরামের উদ্যোগে  আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দৈনিক সংগ্রামের লক্ষ্মীপুর পাঠক ফোরামের সভাপতি ও লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও দৈনিক সংগ্রামের লক্ষ্মীপুর প্রতিনিধি সেলিম উদ্দিন নিজামীর সঞ্চালনা উক্ত দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমিন ভূইয়া। 

বিশেষ অতিথি লক্ষ্মীপুর জেলা জামায়াতের সেক্রেটারি ফারুক হোসেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এ্যাডভোকেট মহসিন কবির মুরাদ, লক্ষ্মীপুর বারের সাবেক সভাপতি এ্যাডভোকেট হাফিজুর রহমান, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি আ.হ.ম মোশতাকুর রহমান, প্রেসক্লাবে সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম পাবেল, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরমান হোসেন সহ সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *