সদর উপজেলা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের নতুন কমিটি, সভাপতি ইস্রাফিল ও সাধারণ সম্পাদক মোবারক

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার কমিটি গঠন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় গতকাল বুধবার। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার  সভাপতি মো. ইসরাফিল ও সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেনকে নির্বাচিত করা হয়।

লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয়ে হলরুমে  হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন লক্ষ্মীপুর সদর উপজেলার কমিটি গঠন ও মতবিনিময় সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ সেলিনা আক্তার, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ নাজমুল হোসেন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা হুমায়ুন কবির, অনুষ্ঠানে বক্তারা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন লক্ষ্মীপুর সদর উপজেলার কমিটি নব-নির্বাচিত কমিটির সবাইকে অংশগ্রহণের ভিত্তিতে এবং মানব সেবায় নিজেদের সব সময আত্ননিয়োগ রাখার জন্য আহ্বান করেন। 

এছাড়াও বক্তারা আরো বলেন, সদর উপজেলা কমিটি জেলা কমিটির সাথে সমন্বয় করে সকল উপজেলা কমিটি গুলোও যেন দ্রুত গঠন করা হয়।

এই সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত উপজেলা স্বাস্থ্য সহকারী কমিটির সভাপতি মো. ইসরাফিল, সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক, কামাল হোসেন, অর্থ সম্পাদক রুহুল আমীন, দপ্তর সম্পাদক, পলাশ চন্দ্র কুরী, প্রচার সম্পাদক সাহেদুল ইসলাম জনি প্রমুখ।

পরবর্তীতে নবগঠিত কমিটি কে ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *