জামায়াতের তত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন জামায়াতের সার্বিক তত্বাবধানে বিদেশী সংস্থা থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিরতণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় মালয়েশিয়া ভিত্তিক সংস্থা গ্লোবল পিস মিশন এবং সাদাকা ওয়েলফেয়ার ফান্ডের সহযোগিতায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

ত্রাণ কার্যক্রম অনুষ্ঠানে গ্লোবল পিস মিশনের ৪ জন কর্মকর্তা, সাদাকা ওয়েলফেয়ার ফান্ডের কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল হান্নান, সেক্রেটারী, মো. মাহফুজুর রহমান, ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি নাইমুল ইসলামসহ উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায় যে, মালয়েশিয়া ভিত্তিকে এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের বিভিন্ন জেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করে। তারই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ এলাকার অসহায় বন্যা দূর্গতের মাঝেও এাণ সামগ্রী বিতরণ করা হয়।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল হান্নান বলেন,  জামায়াত ইসলাম শুরু থেকে বন্যাকবলিত মানুষের পাশে ছিল এবং সবসময় থাকবে। তারই ধারাবাহিকতায় মালয়েশিয়া ভিত্তিক সংস্থা গ্লোবাল পিস মিশনের বন্যার্তদের উপহার সামগ্রী আমাদের এলাকায় অসহায় মানুষের মাঝে পৌঁছাতে তাদের সার্বিক সহযোগিতা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *