জলাবদ্ধতা নিরসনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান লক্ষ্ জেলা প্রশাসকের

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) রাজীব কুমার সরকার বলেছেন, যে কোন মূল্যে জেলার আইন-শৃঙ্খলা সম্মত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিশেষ করে মাজারগুলোতে যেন হামলা না হয় ও হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব যেন শান্তিপূর্ণ পরিবেশে পালন করতে পারে সবাই মিলে তা নিশ্চিত করতে হবে। জেলা জুড়ে জলাবদ্ধতা নিরসনের জন্য পদক্ষেপ অনুযায়ী সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলনে কক্ষে আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠানে এসব কথা বলেন জেলা প্রশাসক। 

লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) রাজীব কুমার সরকার বলেন, দুর্নীতি মুক্ত প্রশাসন গড়ে তুলতে, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করতে হবে। শিক্ষক শিক্ষার্থীদের সম্পর্ক যেন ক্ষুন্ন না হয়, সংশ্লিষ্ট সকলকে সেদিকে নজর রাখতে হবে। জনগণ যেন সেবা থেকে বঞ্চিত না হয়, সংশ্লিষ্ট পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সেদিকে নজর রাখতে হবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) রাজীব কুমার সরকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারেক বিন রশিদ, সেনাবাহিনীর মেজর জিয়া উদ্দিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পদ্মাসন সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেপি দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি উন্নয়ন ও মানব সম্পদ) সম্রাট খীসা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *