প্রবীণ রোকন লুৎফুন নাহার পেয়ারার মৃত্যুতে জেলা জামায়াতের শোক

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জামায়েত ইসলামী লক্ষ্মীপুর সদর উপজেলা ৪ নং চররুহীতা ইউনিয়নের প্রবীণ রোকন, ইউনিয়ন জামায়াত নেতা মাওলানা ফখরুল ইসলামের সম্মানিতা মা গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় একটি বে-সরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তিনি এক পুত্র সন্তান সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 

মারমার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াত ইসলামী লক্ষীপুর জেলা শাখার আমির জনাব এস ইউ এফ রুহুল আমিন ভূঁইয়া ও সেক্রেটারি মাওলানা ফারুক হোসেন নূরনবী। লক্ষ্মীপুর সদর উপজেলার আমির মাওলানা হুমায়ুন কবির ও সেক্রেটারী ফয়েজ আহমদ। 

আজ বুধবার মারহুমার  নিজ বাড়ি (মিজি বাড়ি) জামে মসজিদ প্রাঙ্গন জানাজা অনুষ্ঠিত হয়।  

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামী লক্ষীপুর জেলা শাখার আমির মাষ্টার রুহুল আমিন ভূঁইয়া নায়েবে আমির জনাব এ আর হাফিজুল্লাহ। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি জনাব মমিন উল্লাহ্ পাটওয়ারী ও সহ সাধারণ সম্পাদক আবুল বাশার, ইউনিয়ন জামায়াতের আমির মাস্টার হুমায়ুন কবির, আবুল খায়ের সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আলেম-ওলামা বৃন্দ। 

জানাযায় নেতৃবৃন্দ বলেন মরহুমা ছিলেন একজন মহীয়সী নারী, জামায়াত ইসলামের রোকন, দ্বীনের একজন দায়ী, মহিলাদের মাঝে ইসলাম প্রচারে রেখেছেন অগ্রণী ভূমিকা। মহান আল্লাহ্ রাব্বুল আলামিন তার ভুল ত্রুটি ক্ষমা করে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন।

আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *