কর্মদক্ষতাতেই শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন জাহাঙ্গীর

বিপ্লব ইসলাম :

লংগদু উপজেলার ৭৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রাঙ্গিপাড়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম। 

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

লংগদু উপজেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা কফিলউদ্দিন  ও সদস্য সচিব উপজেলা শিক্ষা কর্মকর্তা এম কে  ইমাম উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

শ্রেষ্ঠ নির্বাচিত হওয়া প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকের অনুপ্রেরণা, সহযোগিতা ও পরামর্শে আমার এই অর্জন সম্ভব হয়েছে। এই অর্জনের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই গুণী শিক্ষক।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার এম কে ইমাম উদ্দিন বলেন, পুরো উপজেলার সব প্রধান শিক্ষকদের মধ্যে থেকে বাছাই করে রাঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম  কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে। আমি আশা করছি এভাবে তিনি তার কর্মজীবনের শেষ মূহুর্ত পর্যন্ত শিক্ষকতায় অবদান রাখবেন। আমি তার মঙ্গল কামনা করি।

প্রসঙ্গত,শিক্ষক জাহাঙ্গীর আলম ২০২৪ সাল সহ ২০১৯ এবং ২০২২ সালেও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *