পরবর্তী সফরে চলে গেলেন মাওলানা সিরাজুল ইসলাম

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

সোনাইমুড়ি হামিদিয়া কামিল মাদ্রাসার সাবেক মুহাদ্দিস, সোনাইমুড়ি কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব, কড়িহাটি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও আজীবন দাতা বিশিষ্ট আলেমেদ্বীন হযরত আলহাজ্জ মাওলানা সিরাজুল ইসলাম (৯০) গত শুক্রবার বিকেলে তাঁর নিজ বাড়িতে ইহকালের সফর শেষ করে পরবর্তী সফরে চলে গেলেন। ইন্না-লিল্লাহি……রাজিউন।

শনিবার বাদ যোহর কড়িহাটি দক্ষিন পাড়া জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী ও ৬ সন্তানসহ অসংখ্য  গুণগ্রাহী রেখে যান।

 তাঁর মৃত্যুতে কড়িহাটি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও চাটখিল উপজেলা নির্বাহী অফিসার শেখ এহসান উদ্দীন, সিআইপি নুর মোহাম্মদ ভুঁইয়া,চাটখিল প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ হাবিবুর রহমান,  কড়িহাটি ছালেমিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও জেলা জামায়াতের সুরা ও কর্মপরিষদ সদস্য  মাওলানা সাইফুল্লাহ্, কড়িহাটি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন বেলাল,চাটখিল ইউনিয়ন এর সভাপতি সাংবাদিক আবু নাছের মাহমুদ  জুয়েল, কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক মনির হোসেন  গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *