চাটখিলে ব্যারিস্টার মনির হোসেন কাজল ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ 

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান এর নির্দেশনায় নোয়াখালীতে ব্যারিস্টার মনির হোসেন কাজল ফাউন্ডেশনের এর পক্ষ থেকে চাটখিল  ও সোনাইমুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে আজ শুক্রবার বিকেল ৫ ঘটিকায় বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এছাড়াও ব্যারিস্টার মনির হোসেন (কাজল) ফাউন্ডেশন বিভিন্ন দুর্যোগে-দুর্বিপাকে চাটখিল ও সোনাইমুড়ী এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়েছেন। রমজানে ইফতার ও খাদ্য সামগ্রী, ঈদ, পূজা পার্বণে নগদ টাকাসহ বিভিন্ন সহায়তা দিয়ে আসছেন।

সাবেক ইউপি সদস্য সহিদ উল্লাহ এর সভাপতিত্বে ও নোয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম হাসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা সিটি কলেজের সাবেক ভিপি ও নোয়াখালী জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এবং ব্যারিস্টার মনির হোসেন কাজল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার মনির হোসেন কাজল। 

এ সময়ে প্রধান অতিথি তার বক্তব্যে জানান,

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ-সভাপতি ইউনুস  সরকার, সিরাজুল ইসলাম কন্ট্রাক্টর, জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম, ইউসুফ ভূঁইয়া, স্বেচ্ছাসেবক দলের নেতা ইয়াসিন আরাফাত শান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *