অন্তবর্তীকালীন সরকার বন্যায় বানভাসি মানুষের পাশে আছে: ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন বলছেন, আমরা লক্ষ্য করছি- ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে বানভাসি মানুষের পাশে আলেম-ওলামা, মাদরাসার শিক্ষার্থীরা ঝাঁপিয়ে পড়ছে।

অন্তবর্তীকালীন সরকার বন্যায় বানভাসি মানুষের পাশে আছে ভবিষ্যতে থাকবে  দুর্যোগ-দুর্দিনে এ অন্তবর্তীকালীন সরকার দেশবাসীর কল্যাণে পাশে। 

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গনে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন এসব কথা বলেন।

এসময় ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হুসাইন

বলেন, আমরা লক্ষ্য করছি, ফেনীত জেলায় বেসরকারি উদ্যোগে ১ কোটি টাকা ব্যয়ে একটি বাঁধ নির্মাণ করা হচ্ছে। সেখানেও সরকারি উদ্যোগে কাজ চলছে। ইনশাল্লাহ এ চলমান পরিস্থিতি থেকে আমরা উদ্ধার হবো। আমরা বেশি করে আল্লাহতালার সাহায্য চাইবো।

চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গনে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান, লক্ষ্মীপুর পুলিশ সুপার তারেক বিন রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন মজুমদারসহ প্রমুখ।

পরবর্তীতে আল-মানাহিল ফাউন্ডেশনের এ উদ্যোগে ৫ শতাধিক বানভাসি মানুষের মাঝে ত্রাণসামগ্রী এবং দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

এর পূর্বে সকাল সাড়ে ৭টার দিকে ধর্ম উপদেষ্টা সদর উপজেলার ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণসামগ্রী এবং বসতঘরের জন্য ঢেউটিন বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *