লক্ষ্মীপুরে বিএনপি নেতা পিচ্চি সোলায়মান দল থেকে বহিষ্কার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুবদল নেতা মো. সোলায়মানকে বহিষ্কার করা হয়েছে। গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) দলীয় নির্দেশনা অমান্য করে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত হওয়ার অভিযোগে। 

শামছুল আহসান মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিভিন্ন সূত্রে কথা বলে জানা গেছে, আগস্টের মাঝামাঝি সময়ে চরশাহী ইউনিয়নের নতুনহাট বাজারে এক ব্যবসায়ীর দোকানে তালা দেয় সোলায়মান। এসময় ব্যবসায়ীকে মারধর করা হয়। পরে টাকাসহ গরুর ভুসি ও মশার কয়েলও নিয়ে যায়। ব্যবসায়ী ছিলেন নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আজমল হোসেন শিবলুর বাবা।  

প্রেস বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, দলীয় নির্দেশনা ভঙ্গ, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী ও অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সোলামানকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। লক্ষ্মীপুর জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলিম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নির্দেশে তাকে বহিষ্কার করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন জানান, দলীয় নির্দেশনা অমান্য করে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার অভিযোগে সোলায়মানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতার অপকর্মের দায় দল নেবে না। যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তার সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে। তবে কোন অভিযোগের ভিত্তিতে সোলায়মানকে বহিষ্কার করা হয়েছে তা সুনির্দিষ্টভাবে জানাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *