ভাঙছে রাস্তা, বৃষ্টিতে ভিজে এলাকাবাসীর মানববন্ধন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের সদর উপজেলার ১৫ নং লাহারকান্দি ইউনিয়নে খালে ভেঙে যাচ্ছে যাতায়াতের রাস্তা। এতে বিচ্ছিন্ন হচ্ছে যোগাযোগ ব্যবস্থা। রাস্তা সংস্কার ও খাল পাড়ে বাঁধ দেওয়ার দাবিতে মানববন্ধন করছেন স্থানীয় এলাকাবাসী।

গতকাল বুধবার (২১ আগস্ট) দুপুরের দিকে বৃষ্টিতে ভিজে পশ্চিম সৈয়দপুর গ্রামের রহমতখালী খাল পাড়ে এলাকাবাসী মানববন্ধন করেন।

এই মানববন্ধনে উপস্থিত ছিলেন- ১৫নং লাহারকান্দী ইউনিয়ের নব গঠিত প্যানেল চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মোহাব্বত তিনি ইউনিয়ন জামায়াত আমীর, লাহারকান্দী ইউনিয়ন উন্নয়ন ফোরামের প্রধান উপদেষ্টা ইয়াকুব শরীফ, পশ্চিম সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক হাফিজুর রহমান, জামেয়া দারুল কোরআন মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোহাম্মদ ইসহাক, স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম, মহিলা মেম্বার মুর্শিদা বেগম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এই মানববন্ধনে বক্তারা বলেন, পশ্চিম সৈয়দপুর গ্রামে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। এছাড়াও প্রতিদিন শত শত মানুষের যাতায়াত এ গ্রামের শহীদ জহিরুল ইসলাম সড়ক দিয়ে। কিন্তু গত কয়েকদিনের বৃষ্টিতে রহমতখালী খালের ভাঙ্গনে রাস্তাটির বিভিন্ন অংশ বিলিন হয়ে যাচ্ছে। ফলে বিচ্ছিন্ন হচ্ছে যাতায়াত ব্যবস্থা। তাই দ্রুত বাঁধ নির্মান ও রাস্তা সংস্কারের দাবি জানান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *