একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নে পারিবারিক বিরোধের জেরে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়।

আজ রোববার (১৮ আগস্ট) সকালে নিহত ছকিনা বেগমের পুত্র মো. সোহাগ হোসেন বাদী হয়ে এই মামলা করেন। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন তিনি বলেন, ৩ জনকে গলা কেটে হত্যার ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা হয়। ওই মামলায় তারেক হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় এলাকাবাসী জানায়, রামগতি উপজেলার চর পোড়াগাছার ৮ নং ওয়ার্ডের নিজাম উদ্দিনরের দুই সংসার। আগের সংসারের সৎছেলে তারেক ভোলায় বসবাস করেন। গতকাল শনিবার বিকেলে রামগতির চর পোড়াগাছার বাড়িতে আসেন তিনি। বাড়িতে আসার পর বাবার সঙ্গে তাঁর ঝগড়া হয়। পরবর্তীতে রাতে তিনি সৎমা ছকিনা বেগম, ছকিনার শিশুপুত্র মাহিন হোসেন ও নাতনি ফারিয়া আক্তারকে গলা কেটে হত্যা করেন। পালিয়ে যাওয়ার সময় তাঁকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *