সাবেক ডিবি প্রধান হারুনের জুলুমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ব্যবসায়ীর

মোঃ মজনু আহমেদ জীবন :

সাবেক ডিবি প্রধান হারুন অর রশিদ ও তার দোসরদের অপকর্ম, নির্যাতন ও জুলুমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মাহমুদ সরকার নামে এক ব্যবসায়ী।

আজ বুধবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় তার ব্যক্তিগত অফিসে এ সংবাদ সম্মেলন করেন। ওই ব্যবসায়ী স্থানীয় সফিপুর বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি।

 সংবাদ সম্মেলনে ওই ব্যবসায়ী বলেন, সাবেক ডিবি প্রধান হারুন গাজীপুরের এসপি হিসেবে কর্মরত থাকাকালীন তার দোসরদের মাধ্যমে নানা অপকর্ম, শারীরিক নির্যাতন ও জুলুম চালিয়ে অর্থসম্পদ হাতিয়ে নিয়েছেন। এর ধারাবাহিকতায় গত ২০১৮ সালের ১৬মে সন্ধ্যার দিকে ৭/৮জন ডিবি পুলিশ ওই কর্মকর্তার কথা বলে তাকে আটক করে। পরে একটি গাড়িতে তুলে তার চোখ বেঁধে একটি জঙ্গলে নিয়ে অমানুষিক নির্যাতন চালায়। এরপর তাকে শীর্ষ সন্ত্রাসী মুচি জসিমের অফিসে নিয়েও শারীরিক নির্যাতন করে ডিবি পুলিশ। তারা ওই সন্ত্রাসীর মাধ্যমে কয়েক ধাপে নগদ ৪৫লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তাকে ছেড়ে দেয়। পরের দিন ডিবি পুলিশ ওই সন্ত্রাসী জোরপূর্বক আমাকে ও আমার মেয়ে মানিয়া সরকারকে নিয়ে উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসে যায়। এসময় তারা আমার মেয়ের নামে থাকা সফিপুর বাজার চত্বরে সাড়ে ৪শতাংশ জমি জোড়পুর্বক দলিল করে নেয়। যার বর্তমান বাজার আনুমানিক মূল্য প্রায় ৪-৫ কোটি টাকা। এ ঘটনায় তিনি বাদী হয়ে আইজিপি অফিসসহ বিভিন্ন স্থানে অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি কয়েক দফায় তদন্ত করা হলেও কোনো প্রতিকার পায়নি। আমি অন্তবর্তীকালীন সরকার প্রধানের মাধ্যমে ডিবি হারুনের জুলুমের বিচার ও অর্থসম্পদ ফেরত চাই।

সংবাদ সম্মেলনে তিনি আরো উল্লেখ করেন, শুধু আমিই নয়, শত শত মানুষের কাছ থেকে এভাবে নির্যাতন জুলুম চালিয়ে অর্থসম্পদ হাতিয়ে নিয়েছেন ওই কর্মকর্তা হারুন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার কর্মরত সাংবাদিকসহ এলাকার ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *