চরকাদিরা ইউপি উপনির্বাচন উপজেলা চেয়ারম্যান বাবা, ২ পুত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী

 নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহর ২ পুত্র মো. নুরুল্লাহ ও মো. ফাইজুল্লাহ চরকাদিরা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হোন।

মাওলানা খালেদ সাইফুল্লাহ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন। 

এর পূর্বে তিনি চর কাদিরা ইউপি চেয়ারম্যান ছিলেন। 

ইউপি চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়ে তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হোন। এখন ওই ইউনিয়নের উপনির্বাচনে তারই ২ পুত্র চেয়ারম্যান প্রার্থী।

মো. নুরুল্লাহ চর কাদিরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য পদ থেকে অব্যাহতি নিয়ে উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। তিনি প্যানেল চেয়ারম্যানও ছিলেন। 

বড় ছেলে ফাইজুল্লাহ একটি কওমি মাদ্রাসার শিক্ষক।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে উপজেলা চেয়ারম্যানের এক ছেলে বাদ পড়লেও যাতে অপর ছেলে নির্বাচনে লড়তে পারেন সেই লক্ষ্যেই একই ঘরে ২ চেয়ারম্যান প্রার্থী।

গত বৃহস্পতিবার প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষে উপজেলা নির্বাচন অফিস ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া প্রার্থী তালিকা থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীদের তথ্য বিবরণী থেকে জানা যায়, কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে মোট ৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। অন্য প্রার্থীরা হলেন-মাওলানা মো. খবিরুল হক, মো. ইব্রাহীম বাবুল, আশ্রাফ উদ্দিন রাজন (রাজু), মো. বাহার, আবদুর রহিম ও জয়দেব চন্দ্র মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *