লক্ষ্মীপুর থেকে আওয়ামী লীগ সরকারের পতন শুরু করতে হবে : আব্দুল আউয়াল মিন্টু 

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, লক্ষ্মীপুর জেলা থেকে আন্দোলন সংগ্রাম করে আওয়ামী লীগ সরকারের পতন করা হবে। কারণ আওয়ামী লীগ সরকারের বিশাল একটি অবদান এ লক্ষ্মীপুর থেকে হয়। 

আজ বুধবার (৩ জুলাই) বিকালের দিকে লক্ষ্মীপুর জেলায় বিএনপি নেতা এ্যানীর বাসভবন প্রাঙ্গণে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি অংশ হিসেবে দলটির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আউয়াল মিন্টু এ কথাগুলো বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, খালেদা জিয়ার মুক্তির সঙ্গে অন্তরঙ্গ ভাবে জড়িত রয়েছে এদেশের মানুষের অধিকার। বেগম জিয়ার মুক্তির সাথে বাংলাদেশের গণতন্ত্রের মুক্তি জড়িত।

আওয়ামী লীগের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু আরও বলেন, তৎকালীন সময় যখন আওয়ামী লীগ সরকার মন্ত্রী পরিষদ গঠন করতে ব্যর্থ হয়। তখনকার সময় রামগতি থেকে জাসদের এমপি নির্বাচিত হোন আ.স.ম আব্দুর রব। তখন ওনাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী দিয়ে আওয়ামী লীগে সরকার গঠন করা হয়। 

আয়োজিত সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সভাপতিত্বে ও লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির চট্টগ্রাম বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ভিপি হারুন।

আয়োজিত সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা অ্যাডভোট হাফিজুর রহমান, হারুনুর রশিদ ব্যাপারী, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর জেলা যুবদল আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলীম হুমায়ুন, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *